ঢাকা, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ মাঘ ১৪২৮, ২০ সফর ১৪৪৩

উইলিয়ামস দুই বোনই ইউএস ওপেন মিস করবেন



উইলিয়ামস দুই বোনই ইউএস ওপেন মিস করবেন

তেইশবারের গ্র্যান্ড স্ল্যাম একক চ্যাম্পিয়ন সেরেনা উইলিয়ামস এবং তার বোন সাতবারের প্রধান একক চ্যাম্পিয়ন ভেনাস উইলিয়ামস, বছরের শেষ টেনিস মেজর ইউএস ওপেন মিস করবেন, দুজন বুধবার সোশ্যাল মিডিয়ায় ঘোষণা করেছিলেন।

সেরেনা উইলিয়ামস ঘোষণা করেছেন যে হ্যামস্ট্রিংয়ের আঘাতের কারণে তিনি খেলবেন না। ইনস্টাগ্রামে লিখেছেন, "সতর্কতার সাথে বিবেচনা করার পরে এবং আমার ডাক্তার এবং মেডিকেল টিমের পরামর্শ অনুসরণ করার পর, আমি আমার শরীরকে পুরোপুরি সুস্থ করার জন্য ইউএস ওপেন থেকে সরে আসার সিদ্ধান্ত নিয়েছি।"

তিনি আরো বলেন "নিউইয়র্ক বিশ্বের অন্যতম উত্তেজনাপূর্ণ শহর এবং আমার পছন্দের জায়গাগুলির মধ্যে একটি - আমি ভক্তদের দেখতে মিস করব কিন্তু দূর থেকে সবাইকে আনন্দিত করব। আপনাদের অব্যাহত সমর্থন এবং ভালবাসার জন্য ধন্যবাদ। আমি ' শীঘ্রই দেখা হবে।

গত তিন বছর ধরে, সেরেনা উইলিয়ামস, যিনি ২৬ সেপ্টেম্বর ৪০ বছর বয়সী, মার্গারেট কোর্ট কর্তৃক অনুষ্ঠিত ২৪ টি চ্যাম্পিয়নশিপের সর্বকালের গ্র্যান্ড স্ল্যাম একক রেকর্ডের পেছনে ছুটছেন।

পরে বুধবার, ভেনাস উইলিয়ামস সোশ্যাল মিডিয়ায় বলেছিলেন যে তিনি পায়ের চোটের কারণে প্রতিযোগিতা করবেন না।
"আমিও ইউএস ওপেন খেলতে পারছি না," তিনি একটি ভিডিও পোস্টে বলেছিলেন। "এটা সুপার, সুপার, সুপার হতাশাজনক। এই গ্রীষ্মে আমার পায়ে কিছু সমস্যা হচ্ছে, এবং আমি এটি দিয়ে কাজ করতে পারিনি।"
৪১ বছর বয়সী ভেনাস উইলিয়ামস সোমবার শিকাগোতে একটি ডব্লিউটিএ ২৫০ টুর্নামেন্টে খেলেছিলেন, প্রথম রাউন্ডে হিশে সু-ওয়েয়ের কাছে হেরেছিলেন।

তিনি ১৯৯৭ সালে ইউএস ওপেনে প্রধান অভিষেক করেন। তিনি দুইবার ইভেন্ট জিতেছেন।
তিনি বলেন, আমি ওপেন মিস করতে যাচ্ছি। "এটা আমার প্রিয় স্ল্যাম। আমার সেখানে অনেক আশ্চর্যজনক স্মৃতি ছিল, এবং আমি খুব শিগ্রই কোর্টে ফিরে আসবো। যত তাড়াতাড়ি সম্ভব এটি করার জন্য আমি আমার দলের সাথে কাজ করব। এই মুহূর্তে কোন তারিখ নেই। "

পুরুষদের চ্যাম্পিয়ন ডোমিনিক থিয়েম, রজার ফেদেরার এবং রাফায়েল নাদাল সবাই চোটের কারণে প্রতিযোগিতায় অংশ নেবেন না বলে ঘোষণা করার পর উইলিয়ামস বোনরা টুর্নামেন্ট মিস করার জন্য সর্বশেষ হাই-প্রোফাইল নাম।
ইউএস ওপেন ৩০ অগাস্ট শুরু হতে চলেছে।


   আরও সংবাদ