ঢাকা, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ মাঘ ১৪২৮, ২০ সফর ১৪৪৩

ইউএস ওপেন ২০২১, রজার ফেদেরার এবং রাফায়েল নাদালের জন্য 'বেদনাদায়ক' হবে



ইউএস ওপেন ২০২১, রজার ফেদেরার এবং রাফায়েল নাদালের  জন্য  'বেদনাদায়ক' হবে


 
প্রাক্তন ব্রিটিশ টেনিস তারকা অ্যানাবেল ক্রফটের মতে, 'যদি নোভাক জোকোভিচ ইউএস ওপেন ২০২১ জিতে তাহলে রজার ফেদেরার এবং রাফায়েল নাদালের  গ্র্যান্ড স্ল্যাম রেকর্ড ছাড়িয়ে যাবে যা উভয়ের জন্য কষ্টদায়ক হবে।

আসন্ন ইউএস ওপেনে নোভাক জোকোভিচ তাদের ২০ টি গ্র্যান্ড স্ল্যাম শিরোপার রেকর্ডকে ছাড়িয়ে গেলে রজার ফেদেরার এবং রাফায়েল নাদাল এর জন্য হবে "বেদনাদায়ক"। প্রাক্তন ব্রিটিশ নাম্বার ১ অ্যানাবেল ক্রফট বিশ্বাস করেন যে তাদের দীর্ঘদিনের প্রতিদ্বন্দ্বীকে নিউ ইয়র্কে সম্ভাব্য ইতিহাস তৈরি করলে সেটা হবে কঠিন যেহেতু তাদের নিজ নিজ চলমান চোট তাদেরকে কয়েক মাস ধরে প্রতিযোগিতা থেকে বাহিরে রেখেছে।

রজার ফেদেরার সম্প্রতি ঘোষণা করেছিলেন যে তিনি ২০২০ সালের শুরু থেকে ডান হাঁটুর তৃতীয় অস্ত্রোপচার করায় "অনেক মাস" সফর থেকে দূরে থাকবেন।

বিশ্বের ৯ নং টেনিস তারকা হাঁটুর আঘাতের সাথে লড়াই করছে যা করোনভাইরাস মহামারীর সময় কয়েক মাস ধরে সফর বন্ধ হওয়ার আগে তাকে তার ২০২০ মৌসুম বন্ধ করতে বাধ্য করেছিল।

তিনি এই বছর ফিরে আসার পর থেকে মাত্র পাঁচটি টুর্নামেন্ট খেলেছেন এবং প্রকাশ করেছেন যে তিনি গ্রাস কোর্টের মরসুমে আঘাতের কারণে "আঘাত" পেয়েছিলেন, প্রথমে অলিম্পিক, টরন্টো এবং সিনসিনাটিতে অনুষ্ঠিত মাস্টার্স ইভেন্ট থেকে সরে এসেছিলেন এবং পরে তার সিদ্ধান্ত ঘোষণা করেছিলেন অস্ত্রোপচার আছে


   আরও সংবাদ