ঢাকা, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৩ মাঘ ১৪২৮, ২০ সফর ১৪৪৩

'নো ল্যান্ডস ম্যান' ২০২১ বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মনোনয়ন পেয়েছে



'নো ল্যান্ডস ম্যান' ২০২১ বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে মনোনয়ন পেয়েছে

মোস্তফা সরয়ার ফারুকীর ইংরেজি ভাষার সিনেমা, "নো ল্যান্ডস ম্যান" ২০২১ বুসান চলচ্চিত্র উৎসবে কিম জিসেওক পুরস্কারের জন্য মনোনীত হয়েছে।

চিত্রনাট্যকার রুম্মান রশিদ খানের অফিসিয়াল ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে এই খবর প্রকাশ করা হয়ে ছবির অন্যতম তারকা নওয়াজউদ্দিন সিদ্দিকীর একটি ছবির সাথে সংযুক্ত একটি পোস্টের মাধ্যমে।

তার ফেসবুক পোস্টে লেখা ছিল: "কিছু জিনিস যদি সেগুলো হঠাৎ করে আসে ভালো! উদাহরণস্বরূপ, নো ল্যান্ডস ম্যানস ফার্স্ট লুক। মোস্তফা সরয়ার ফারুকী পরিচালিত এবং মাছরাঙা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী প্রযোজিত ইংরেজি ভাষার চলচ্চিত্র" নো ল্যান্ডস ম্যান "। , আজ বুসান ফিল্ম ফেস্টিভ্যালে কিম জি-সিওক অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছে! " অন্যান্য মনোনীত চলচ্চিত্রের মধ্যে রয়েছে ফিলিপাইন থেকে ব্রিলিয়েন্টে মেন্ডোজার কাজ, জাপানের নাওকো ওগিগামি, ভারত থেকে অপর্ণা সেন, অঞ্জন চৌধুরী স্যার, মোস্তফা সরয়ার ফারুকী ভাই এবং দলকে অভিনন্দন !!!

"নো ল্যান্ডস ম্যান" একজন দক্ষিণ এশীয় পুরুষের জীবনযাত্রা অন্বেষণ করে যার আমেরিকায় একজন অস্ট্রেলিয়ান মহিলার সাথে দেখা হওয়ার সাথে সাথে তার জীবন জটিল হয়ে ওঠে। চক্রান্তটি পরিচয় সংকট এবং ফ্যাসিবাদের আলো দেয়, যেহেতু মানুষ বিদেশে প্রবেশ করে।

ছবিতে আরও আছেন বাংলাদেশের গায়ক ও অভিনেতা তাহসান খান, মেগান মিচেল অন্যান্য.

ছবিটির মুক্তির তারিখ এখনও ঘোষণা করা হয়নি।


   আরও সংবাদ